রাজশাহীতে শহীদ আলতাফের ছেলের হাতে নগদ অর্থসহায়তা দিল স্বেচ্ছাসেবক দল

রাজশাহীতে শহীদ আলতাফের ছেলের হাতে নগদ অর্থসহায়তা দিল স্বেচ্ছাসেবক দল

রাজশাহীতে শহীদ আলতাফের ছেলের হাতে নগদ অর্থসহায়তা দিল স্বেচ্ছাসেবক দল

নিজস্ব প্রতিবেদক: জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিচারবহির্ভূত হত্যাকা- এবং গুমের শিকার হওয়া নেতাকর্মীদের পরিবারগুলোকে ধারাবাহিকভাবে অর্থসহায়তা প্রদান করা হচ্ছে। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটি এই সহায়তা দিচ্ছে।

এরই অংশ হিসেবে স্বেচ্ছাসেবক দলের রাজশাহী জেলা সভাপতি নুসরাত এলাহী রিজভী গতকাল শুক্রবার দুপুরে নগরীতে শহীদ আলতাফ হোসেনের ছেলের হাতে নগদ অর্থ সহায়তা তুলে দেন।

নুসরাত এলাহী রিজভী বলেন, ২০১৬ সালের ১৩ জুন আওয়ামী লীগ-যুবলীগ কর্মীরা জেলার বাগমারা উপজেলাধীন হামিরকুৎসা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আলতাফ হোসেনকে কুপিয়ে হত্যা করে তারই বাড়ির পাশে পুকুরে ফেলে রেখে চলে যায়। আলতাফ হত্যার খবর পেয়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান খুবই মর্মাহত হন। মর্মান্তিক এই হত্যাকা-ের পর থেকে তিনি আলতাফ হোসেনের পরিবারের নিয়মিত খোজ খবর রাখেন। তারই ধারাবাহিকতায় শুক্রবার শহীদ পরিবারের হাতে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

এসময় অন্যদের মধ্যে আরো ছিলেন স্বেচ্ছাসেবক দলের রাজশাহী জেলা সহ-সভাপতি জাহিদুল ইসলাম মুন্না, মহিদুল ইসলাম জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হক রাসু, সহ-সাংগঠনিক সম্পাদক আল আমিন ইসলাম, সাকিল হোসেন, সহ-প্রচার সম্পাদক মাসুদ রানা, কোষাধ্যক্ষ আব্দুর হালিম সরকার (রনি), ছাত্রদল নেতা প্লাবন আহমেদ, জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক মিলন শেখ, মুস্তাফিজুর রহমান প্রমুখ।

এসময় নুসরাত এলাহী রিজভী বলেন, ভোটের অধিকার ও গণতন্ত্র পুন:প্রতিষ্ঠার জন্য নেতাকর্মীদের কঠোর আন্দোলনের জন্য প্রস্তত থাকতে হবে। তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা করেন।

মতিহার বার্তা ডট কম-২৮ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply